জাজিরা উপজেলা চেয়ারম্যান ” ভাইস চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।

লেখক:
প্রকাশ: জুন ১৪, ২০২৪

শরীয়তপুরের জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কার্যকাল সমাপ্তি উপলক্ষে বিদায় এবং ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া ইসলাম লুনার সভাপতিত্বে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজি, ভাইস চেয়ারম্যান মহব্বত খান ও মহিলা ভাইস চেয়ারম্যান রেখা আক্তারকে বরণ করে নেওয়া হয়। সেই সাথেউপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার , ভাইস চেয়ারম্যান জব্বার আকন ও মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার , ভাইস চেয়ারম্যান জব্বর আকন ও পারভীন আক্তার এবং বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজি, ভাইস চেয়ারম্যান মহব্বত খান ও রেখা আক্তার জাজিরা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আলমগীর হোসেন শাহ ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটু সরদার প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বিদায়ী ও নবাগত চেয়ারম্যানদের ফুলের তোরা ও ক্রেস্ট উপহার দেয়া হয় এবং বিদায়ী চেয়ারম্যান নবাগত চেয়ারম্যানের কাছে দায়িত্বভার অর্পণ করেন।