ঈদে অতিরিক্ত ভাড়া আদায় দুই বাসকে মোবাইল কোর্টে জরিমানা”

লেখক:
প্রকাশ: জুন ২৭, ২০২৩

ঈদ উল অযহা কে সামনে রেখে অতিরিক্ত ভাড়া আদায় করায় উপজেলা প্রশাসন এর বিশেষ অভিযান

পবিত্র ঈদ উল আযহা ২০২৩ কে সামনে রেখে বাস মালিক সমিতির সাথে আইন শৃঙ্খলা কমিটির এক বৈঠকে বাস মালিক সমিতি অতিরিক্ত ভাড়া আদায় না করার অঙ্গীকার বদ্ধ হন, কিন্তু বাস্তবে তার বিপরীত চিত্র।

ঈদ কে সামনে রেখে সাধারণ জনগণের যেন ভোগান্তি শেষ নেই বেপরোয়া ভাবে জনগন কে হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায় করার অভিযোগ উঠে আসলে (২৭) সে জুন (মঙ্গলবার) সারা দিন থেকে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল হাসান সোহেল ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লাইলাতুল হোসেন এর উপস্থিতি তে বিশেষ অভিযান পরিচালনা করেন জাজিরা উপজেলা প্রশাসন এ সময় ২ টি বাস কে ১০ হাজার করে , ৬টি বাসের আদায় করা অতিরিক্ত ভাড়া যাত্রীদের ফেরৎ দেয়া হয়।

অতিরিক্ত ভাড়া নগদ ফেরৎ না দেয়ায় কীর্তীনাশা এক্সপ্রেস,পদ্মা ট্রাভেলস, এর ২ স্টাফকে আটক করা হয়
উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়েছে তিনি সাধারণ জনগণের উদ্দেশ্য জাজিরা সময় কে বলেন প্রশাসন সর্বদা সাধারণ জনগণের পাশে আছে সাধারণ জনগন যাতে কোনো ভাবে হয়রানি না হয় সেই জন্য আমরা কাজ করে যাচ্ছি।

গণপরিবহনে যেন ভাড়া বেশি নেয়া না হয় এবং সরকারের নির্দেশনা মানা হয়, সে জন্য আমরা কাজ করছি। অতিরিক্ত ভাড়া আদায় করার কারণে জাজিরা উপজেলায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হচ্ছে।বাসগুলোকে জরিমানা করা হচ্ছে এবং যাত্রীদের টাকা ফেরত দেয়া হচ্ছে।