Warning: Creating default object from empty value in /home/jajirasomoy/public_html/wp-content/themes/TVSite-Unlimited-License/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল ট্রাক, দীর্ঘ যানজট - জাজিরা সময়
  1. admin@jajirasomoy.com : admin : admin
গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল ট্রাক, দীর্ঘ যানজট - জাজিরা সময়
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
[pj-news-ticker]

গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল ট্রাক, দীর্ঘ যানজট

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১৭ Time View
জেলা প্রতিনিধি নুরুল আমীন রবীন

চট্টগ্রাম খুলনা আঞ্চলিক সড়কের শরীয়তপুরের মনোহর বাজার এলাকায় পণ্যবাহী ট্রাক উল্টে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকের চালক ও হেলপার। রোববার সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারে দুপুর ১টা পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি সড়ক ও জনপদ বিভাগ বা ট্রাফিক পুলিশ।

তবে ট্রাফিক বিভাগ বলছে, পার্শ্ববর্তী মাদারীপুর থেকে ট্রাক উদ্ধারে রেকার আনা হচ্ছে। দীর্ঘ সময় ধরে সড়কে যান চলাচল বন্ধ থাকায় দুর্ঘটনা কবলিত অংশের উভয় পাশে আটকা পড়েছে অর্ধশতাধিক যাত্রী ও পণ্যবাহী যানবাহন। এই সড়েকে চলাচলকারী ছোট ও ব্যক্তিগত যানবাহনকে বুরিরহাট হয়ে বিকল্প সড়েকে চলাচল করতে অনুরোধ করেছে পুলিশ।

শরীয়তপুর ট্রাফিক পুলিশ জানায়, পশুর খাদ্য বোঝাই ট্রাকটি (সাতক্ষীরা ট ১১-০১৩৩) সাতক্ষীরা থেকে চট্রগ্রাম যাচ্ছিল। সকাল ১১ টার দিকে ট্রাকটি শরীয়তপুরের মনোহর বাজার এলাকায় পৌঁছালে সামনের চাকা সড়কে থাকা গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়েকের ওপর পড়ে যায়। এতে করে সকাল ১১টা থেকে এই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। উদ্ধারের জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকায় পার্শ্ববর্তী জেলা মাদারীপুর থেকে রেকার এনে উদ্ধার কাজ করতে সময় লাগবে। তবে কখন নাগাদ ট্রাকটি উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক হবে এ বিষয়ে নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ।

চট্রগ্রামের সাথে সহজ যাতায়াতে খুলনা, বরিশাল বিভাগ সহ দক্ষিণ পশ্চিম অঞ্চলের ২১ জেলার যানবাহন এই সড়কটি ব্যবহার করে। এছাড়াও রাজধানীতে যাতায়াতে শরীয়তপুরের ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলার যানবাহন সড়কটি ব্যবহার করে। ট্রাক উল্টে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েছেন এই সড়েকে চলাচলকারী যাত্রী ও চালকরা। পায়ে হেঁটে দুর্ঘটনাস্থল অতিক্রম করে বিকল্প যানবাহনে চলাচল করছেন অনেকে। তবে সবচেয়ে দুর্ভোগে পড়েছেন নারী, শিশু, বয়স্ক ও পণ্যবাহী যানবাহনের চালকরা

দুর্ঘটনার পর পর ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সড়কের মাঝামাঝি অংশে আড়াআড়ি ভাবে পড়ে আছে ট্রাকটি। পুরো সড়ক বন্ধ হয়ে আছে। সড়কের দক্ষিণ পাশ দিয়ে সামান্য কিছু অংশে পায়ে হেঁটে চলাচল করতে পারছে মানুষ। ঘটনাস্থলে সড়ক ও জনপদ বিভাগের কাউকে খুঁজে পাওয়া যায়নি। ট্রাফিক পুলিশের কিছু সদস্যদের দেখা যায় যানবাহন নিয়ন্ত্রণের কাজ করতে। আটকা পড়া অনেক যাত্রী পায়ে হেঁটে দুর্ঘটনা কবলিত স্থান পার হয়ে বিকল্প যানবাহনে চলাচল করছেন। দুর্ঘটনায় আহত ট্রাকচালক বা হেলপার কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন জানান, সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলাম। এমন সময় দ্রুতগতিতে ট্রাকটি এসে সড়কে থাকা গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিকট শব্দে সড়কের উপর আছড়ে পড়ে। এসময় আহত চালক ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

শরীয়তপুরের ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর নিজাম উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ট্রাফিক পুলিশ সদস্যসহ ঘটনাস্থলে পৌঁছেছি। এই ধরণের ট্রাক উদ্ধারের জন্য যে যন্ত্রপাতি প্রয়োজন তা শরীয়তপুরে নেই। তাই পার্শ্ববর্তী মাদারীপুর জেলা থেকে রেকার আনার উদ্যোগ নেয়া হয়েছে। রেকার আসলে উদ্ধার কাজ শুরু করা হবে। তবে কখন নাগাদ ট্রাকটি উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক হতে পারে এমন প্রশ্নের কোন সঠিক উত্তর দিতে পারেননি ট্রাফিক পুলিশের এই কর্মকর্তা।

 

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© jajira somoy tv All rights reserved © 23.24 News Site
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.