1. admin@jajirasomoy.com : admin : admin
ঘূর্ণিঝড় 'রেমাল'কালীন বিদ্যুৎ নিয়ে বিশেষ বিজ্ঞপ্তি ও সতর্ক বার্তা। - জাজিরা সময়
বুধবার, ১২ জুন ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
[pj-news-ticker]

ঘূর্ণিঝড় ‘রেমাল’কালীন বিদ্যুৎ নিয়ে বিশেষ বিজ্ঞপ্তি ও সতর্ক বার্তা।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ২৯ Time View

জাজিরা সময় অনলাইন ডেস্ক
শরিয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সকল সম্মানিত বিদ্যুৎ গ্রাহকের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঘূর্ণিঝড় ‘রেমাল’ বাংলাদেশের শরিয়তপুর ও অন্যান্য স্থানে প্রবল আঘাত হানতে পারে যার অগ্রভাগের প্রভাব আজ সন্ধ্যার পর থেকেই শুরু হতে পারে। এসময় বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে আপনাদের সাময়িক বিদ্যুৎ বিভ্রাট ঘটতে পারে। স্পষ্টতই দুর্যোগকালীন বৃষ্টি ও বৈরি আবহাওয়ার দরুন বিতরণ ব্যবস্থায় বিঘ্ন ঘটে। বৈদ্যুতিক লাইনে ডালপালাসহ গাছ ভেঙ্গে পড়ার ঘটনা ঘটে। এতে বৈদ্যুতিক লাইন ও পোল ক্ষতিগ্রস্ত হয়।

ঘটে যান্ত্রিক ত্রুটি। সুতরাং, এরূপ বৈরি আবহাওয়ার মধ্যে গাছ সড়ানোসহ যান্ত্রিক ক্রটি সারাতে কিছুটা সময় প্রয়োজন হয়। এমতাবস্থায়ও বৈদ্যুতিক সরবরাহ নিরবচ্ছিন্ন রাখতে শরিয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সকল কারিগরি কর্মীরা সদা তৎপর আছেন। তথাপি, এমন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে সাময়িক বিদ্যুৎ বিভ্রাটজনিত অসুবিধা হলে এজন্যে সম্মানিত গ্রাহকদের নিকট আমরা আগাম দুঃখপ্রকাশ করছি।

উল্লেখ্য, বিদ্যুৎ প্রাণঘাতী। তাই বৈদ্যুতিক ছেঁড়া তারের সংস্পর্শ এড়িয়ে চলার জন্য সকলকে বিশেষভাবে সতর্ক করা যাচ্ছে। ঝড় থেমে গেলেও আপনারা কোনোভাবেই ছেঁড়া তার সড়াবেন না। বিদ্যুৎ কর্মীরাই ছেঁড়া তারের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবেন। পাশাপাশি আপনাদেরকে বৈদ্যুতিক ছেঁড়া তার দেখা মাত্র নিকটস্থ বিদ্যুৎ অফিসে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ করা হলো। সকলের ধৈর্য এবং সহযোগিতা কামনা করছি।
কর্তৃপক্ষ, শরিয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি।

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
জাজিরা সময় নিউজ পোর্টাল ও অনলাইন টিভি চ্যানেল
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.