জাজিরায় অত্যাধুনিক রেস্টুরেন্ট চাঁদের বাড়ি রিসোর্টের উদ্বোধন

লেখক:
প্রকাশ: আগস্ট ২, ২০২৩

শরীয়তপুরের জাজিরা উপজেলায় প্রথমবারের মতো অত্যাধুনিক একটি রেস্টুরেন্ট হিসেবে ‘চাঁদের বাড়ি রিসোর্ট কাম ফুড কোর্ট’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (২-আগস্ট) সন্ধায় জাজিরা পৌরসভার ছনখোলা রোডে অবস্থিত উক্ত রেস্টুরেন্টটি উদ্বোধন করেন জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ এবং জাজিরা পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক আ: হক কবিরাজ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার। এছাড়াও উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুল হাসান সোহেল এবং উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম মাদবর, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান (মহিলা) পারভীন আক্তার, জাজিরা পৌরসভার মেয়র মো: ইদ্রিস মাদবর, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ইব্রাহিম মাষ্টার, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদারসহ স্থানীয় আওয়ামিলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং পৌর কাউন্সিলরবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধিগন।

জাজিরা পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সেকান্দার হাকিদারের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ ইকবাল হোসেন অপুসহ উপস্থিত অতিথিবৃন্দ বলেন, ‘চাঁদের বাড়ি রিসোর্ট কাম ফুড কোর্ট’ এর মতো একটি অত্যাধুনিক রেস্টুরেন্ট জাজিরা বাসীর দীর্ঘদিনের একটি প্রত্যাশা ছিলো। আজকে এমন একটি প্রতিষ্ঠান পেয়ে আমরা সবাই অত্যন্ত খুশি।

‘চাঁদের বাড়ি রিসোর্ট কাম ফুড কোর্ট’ এর সত্যাধিকারী পৌর কাউন্সিলর সেকান্দার হাকিদার বলেন, ঢাকার আদলে আমরা এই প্রতিষ্ঠানটিকে গড়ে তোলার চেষ্টা করেছি। পাশাপাশি প্রাকৃতিক একটি প্রবাহ রাখার চিন্তা থেকে আমরা এই রেস্টুরেন্টটিকে অনেকটাই খোলামেলা রাখার চেষ্টা করেছি। যার ফলে এটি আটকানো বা সাধারণ রেস্টুরেন্ট থেকে অনেকটাই আলাদা। আমরা আশা করছি আমাদের মানসম্মত খাবার পরিবেশনের পাশাপাশি এখানকার পরিবেশ সবাইকে আকর্ষিত করবে।