জাজিরায় কেক কেটে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর পালিত

লেখক:
প্রকাশ: জুন ২৩, ২০২৩

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অদ্য বৃহস্পতিবার দিবাগত-রাত ১২টায়,শরীয়তপুরের জাজিরা উপজেলার জাজিরা বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেককেটে,প্রতিষ্ঠাবার্ষিকির আয়োজনের শুভ সূচনা করা হয়।

 

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ: সভাপতি ও সাবেক মেয়র ইউনুস ব্যাপারির সভাপতিত্বে, অনুষ্ঠানে ,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএম আমিনুল ইসলাম রতন সাংগঠনিক সম্পাদক শরীয়তপুর জেলা আওয়ামিলীগ।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন ডাঃ আলমগীর হোসেন সাবেক উপজেলা আওয়ামিলীগ সিনিয়র সহ:সভাপতি, সাত্তার ব্যাপারি আওয়ামী লীগ নেতা ও বিশিস্ট ব্যাপসায়ি,আবুল খায়ের ফকির সাবেক মেয়র,মোশাররফ ব্যাপারি সাবেক সাংগঠনিক সসম্পাদক উপজেলা আওয়ামিলীগ, ইলিয়াস মাদবর কমিশনার জাজিরা পৌরসভা,আলাউদ্দিন সরদার লাউখোলা আওয়ামিলীগ , মাস্টার শাজাহান কবির সাবেক ভিপি নড়িয়া কলেজ,সালেক মাদবর যুবলীগ নেতা,সালাম ফকির সাবেক ছাত্রলীগ যুগ্ন সাধারণ সসম্পাদক। আরো উপস্থিত থেকে অনুষ্ঠানটি পরিচালনা করেন নাসির খান সাবেক জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি, হানিফ মাদবর সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক,সাজেদুল হাসান সালাম সাবেক যুগ্ন সাধারন সম্পাদক জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ আওয়ামিলীগ ও অংগোসংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম রতন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে ও বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে, বাংলাদেশ আওয়ামিলীগকে আরো একবার ক্ষমতায় আনতে।আর এই জন্য সকল বিভেদ,সহিংসতা ভুলে গিয়ে আওয়ামী হাতকে শক্তিশালী করে, সন্ত্রাসমুক্ত বাংলাদেশ ও ডিজিটাল বাংলাদেশকে আরো একধাপ এগিয়ে নিতে। সেই সাথে শেখ হাসিনা ও বাংলাকে সুসংগঠিত ও দালাল এজেন্ট মুক্ত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে।