1. admin@jajirasomoy.com : admin : admin
জাজিরায় চুরি যাওয়া ভ্যান দৌড়ে ধরলেন মানবিক সাংবাদিক ইমরান - জাজিরা সময়
বুধবার, ১২ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
[pj-news-ticker]

জাজিরায় চুরি যাওয়া ভ্যান দৌড়ে ধরলেন মানবিক সাংবাদিক ইমরান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৪ Time View

ভ্যান রেখে জাজিরা পৌরসভার আহাদি বয়াতি কান্দি জামে মসজিদে যোহরের নামাজ আদায় করতে ঢুকেছিলেন জাজিরার কাজীরহাট তথা দক্ষিণ ডুবলদিয়া এলাকার ইউনুস বেপারির ছেলে ভ্যানচালক হাসান মিয়া(২০)। হঠাৎই এক চোর তার ভ্যান নিয়ে পালিয়ে যাওয়ার সময় দ্রুত মোটরসাইকেল নিয়ে লঞ্চঘাট এলাকায় এসে চুরি যাওয়া ভ্যানটির গতিরোধ করেন জাজিরার মানবিক সাংবাদিক ইমরান হোসাইন।

বিপদ বুঝতে পেরে দ্রুত দৌড়ে পালিয়ে যায় ভ্যান চুরি করা লোকটি। এসময় সাংবাদিক ইমরান তার পিছনে অনেক্ষণ দৌড়িয়েও চোরটিকে ধরতে পারেননি। চোরটি একটি বাড়ির মধ্য দিয়ে প্রবেশ করে অপর দিক দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ভ্যানচালক ছেলেটিকে স্থানীয়দের সহায়তায় খুঁজে এনে জাজিরা পৌর মেয়র মোঃ ইদ্রিস মাদবরকে নিয়ে তাকে তার ভ্যানটি বুঝিয়ে দেয়া হয়।

বৃহস্পতিবার (২২-জুন) দুপুরে ঘটনাটি ঘটেছে শরীয়তপুরের জাজিরা উপজেলার পৌরসভার লঞ্চঘাট এলাকায়। ভ্যানটি উদ্ধার করে সাংবাদিক ইমরান জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবরের কাছে গোডাউন মোড়ে নিয়ে গেলে স্থানীয়দের সহায়তায় ভ্যানটি তার প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়। ভ্যানচালক হাসান মিয়া জানান, আমি দুই বছর যাবৎ সংসারের হাল ধরার স্বার্থে ভ্যান চালাই।

আমার ভ্যানটির মূল্য প্রায় ২০-২৫ হাজার টাকা। এটি হারিয়ে গেলে আমাকে অনেক সমস্যায় পড়তে হতো। সাংবাদিক ইমরান ভাই না থাকলে হয়তো আজ আমি আমার ভ্যানটি আর পেতামনা। আমি তার কাছে অনেক বেশি কৃতজ্ঞ থাকবো। তিনি আজ আমার অনেক বড় উপকার করলেন।

সাংবাদিক ইমরান হোসাইন জানান, সাংবাদিক হিসেবে সবসময়ই চেষ্টা করি মানুষের বিপদে সাধ্যানুযায়ী পাশে দাড়াতে। এদিন এনটিভি’র শরীয়তপুর প্রতিনিধি শিশির ভাই এবং আমি নাওডোবা এলাকা থেকে একটি কাজ শেষ করে ফেরার সময় লঞ্চঘাট এলাকার কাছাকাছি আসলে এক ব্যাক্তি জানায় একটি ভ্যান চুরি করে কেউ একজন পালিয়ে যাচ্ছে।

পরে দ্রুত মোটরসাইকেল নিয়ে এসে ভ্যানটির গতিরোধ করলে চালক চোরটি পালিয়ে যায়। তবে দৌড়ে তাকে ধরার চেষ্টা করেছিলাম। জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর বলেন, আমাদের এলাকার সাংবাদিক ইমরান নিয়মিত অনেক ভালো ভালো কাজ করে যাচ্ছে আমাদের সমাজের জন্য।

পাশাপাশি জাজিরার যেকোনো প্রান্তের যেকোনো সংবাদ আমরা সাধারণত প্রথমে সাংবাদিক ইমরানের মাধ্যমেই পেয়ে থাকি। আজকে গরিব ছেলেটির ভ্যান উদ্ধার করে দিলো। তার প্রতি আমার অনেক শুভকামনা রইলো। উল্লেখ্য: সাংবাদিক ইমরান জাজিরার অত্যন্ত আলোচিত এবং জনপ্রিয় একজন সাংবাদিক হিসেবে সুপরিচিত।

যিনি বর্তমানে জাতীয় “দৈনিক যায়যায়দিন” পত্রিকার জাজিরা প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি জাজিরা প্রেসক্লাবের অর্থ ও দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। আপোষহীনভাবে নিয়মিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিক ইমরানের বিশেষ সুনাম রয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
জাজিরা সময় নিউজ পোর্টাল ও অনলাইন টিভি চ্যানেল
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.