জাজিরায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভায় ইফতার ও বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: মার্চ ১৭, ২০২৪

শরীয়তপুরের জাজিরায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা আয়োজনে জাজিরা উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় ইফতার ও বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

রবিবার ১৭ মার্চ সন্ধ্যায় শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ইকবাল হোসেন অপুর আয়োজনে জাজিরা উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে ১৫ হাজার মানুষের বিশেষ দোয়া ও মোনাজাত আয়োজন করা হয় ।

আলোচনা সভায় প্রধান অতিথি শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য মাস্টার মুজিবুর রহমান ও জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার।

আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মোশারফ আকন, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর্জা হজরত আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আমিনুল ইসলাম রতন, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, সহ-সভাপতি মাস্টার ইব্রাহিম মিয়া।

জাজিরা পৌর মেয়র ইদ্রিস মাদবর, সাবেক দুই মেয়র ইউনুস বেপারি ও অধ্যাপক আঃ হক কবিরাজ ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইমুল আলম বাবুল আকন, জাজিরা উপজেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম মাদবর , ও বাংলাদেশ আওয়ামী উপ কমিটির সদস্য শিমুল বেপারী।

এছাড়া জাজিরা উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ইসমাইল খান, পৌর কাউন্সিলর বৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দ এসময় উপস্থিত ছিলেন।