জাজিরা উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হলেন মোঃ আলী হোসেন”

লেখক:
প্রকাশ: মে ৩, ২০২৪

রিপোর্ট মো.সাগর আহম্মেদ
শরীয়তপুরের জাজিরা উপজেলার দক্ষিণ ডুবলদিয়া আব্দুর রাজ্জাক হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলী হোসেন ২০২৪ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন। শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করেছে।

গতকাল বৃহস্পতিবার (২ মে) বিষয়টি আজকের প্রসঙ্গকে নিশ্চিত করেন জাজিরা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটির সদস্য সচিব মো: সিরাজ উদ-দৌল্লাহ্।

অধ্যক্ষ মোঃ আলী হোসেনের নেতৃত্বে দক্ষিণ ডুবলদিয়া আব্দুর রাজ্জাক হাই স্কুল এন্ড কলেজের পাবলিক পরীক্ষার ফলাফল, খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা, সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা, স্কাউটিং, ডিজিটাল প্রযুক্তির ব্যবহার, শিক্ষার পরিবেশ, দৃষ্টিনন্দন শিক্ষার্থীবান্ধব পরিবেশ, শিক্ষার্থীদের জন্য নতুন ভবন প্রভৃতি তৈরির মাধ্যমে শিক্ষার অনুকূল পরিবেশ সৃষ্টির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন হয়েছে।

এ বিষয়ে অধ্যক্ষ মোঃ আলী হোসেন আজকের প্রসঙ্গকে বলেন, “শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পর্ষদের ঐকান্তিক প্রচেষ্টায় প্রতিষ্ঠানে ভালো শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। আমাকে অনুপ্রেরণা যোগাতে উপজেলার মধ্যে এমন একটি শ্রেষ্ঠ স্বীকৃতি দিয়ে যারা আমাকে সম্মানিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে এর ধারাবাহিকতা বজায় রাখবো।”
জাজিরা সময়