1. admin@jajirasomoy.com : admin : admin
জাজিরা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন, সভাপতি পলাশ খান, সম্পাদক শাওন বেপারী। - জাজিরা সময়
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
[pj-news-ticker]

জাজিরা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন, সভাপতি পলাশ খান, সম্পাদক শাওন বেপারী।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২৪ Time View

নিজস্ব প্রতিনিধিঃ
শরীয়তপুরের জাজিরা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। জাজিরা উপজেলা প্রেসক্লাবের আয়োজনে শুক্রবার (১০ মে) বিকেলে জাজিরায় অবস্থিত জেলা পরিষদ মিলনায়তনে জাজিরা উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ পরিচিতি ও মফস্বল সাংবাদিকতা বিষয়ক শীর্ষক আলোচনা অনুষ্ঠানে উক্ত কমিটি ঘোষনা করা হয়।
দৈনিক সংবাদের প্রতিনিধি মো. পলাশ খানকে সভাপতি এবং দৈনিক আজকের দর্পণের জাজিরা প্রতিনিধি শাওন বেপারীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে জাজিরা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন স্বপন খানের সভাপতিত্বে সঞ্চালনা করেন করেন জাজিরা উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন বুলেট।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে। এছাড়াও উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা, জাজিরা পৌরসভা মেয়র ইদ্রিস মিয়া, সহকারী কমিশনার(ভুমি) মো: আরিফুর রহমান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসান।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রথম আলোর জেলা প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, সময় টিভির জেলা প্রতিনিধি বিএম ইস্রাফিল, চ্যানেল২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি নুরুল আমিন রবিন, ভোরের পাতার জেলা ব্যুরো প্রধান জামাল মল্লিক, এশিয়ান টিভির প্রতিনিধি ফারুক আহম্মেদ মোল্লা, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি ছগির হোসাইন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এসএম শাকিল, মাইটিভির প্রতিনিধি সজিব শিকদার, কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি শরিফুল আলম ইমন, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি জাহিদ হাসান রনি, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল আহম্মেদ, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি সাইফ রুদাদ, জাগো নিউজ২৪ জেলা প্রতিনিধি বিধান মজুমদার অনি, ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি মো: হৃদয়, কালেরকণ্ঠের জাজিরা প্রতিনিধি মাহবুব আলম, প্রতিদিন খবর জেলা প্রতিনিধি মিরাজ পালোয়ান, আজকের দর্পণের শিবচর প্রতিনিধি মীর ইমরান, যায়যায়দিনের নড়িয়া প্রতিনিধি মো: রাব্বি ছৈয়ালসহ জেলা ও জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

কমিটির অন্যান্যরা হলেন – নির্বাহী সভাপতি জামাল মাদবর(দেশ২৪নিউজ),সহ-সভাপতি মো:সাইদ আকন(দৈনিক দিন প্রতিদিন) ও জাজিরা সময়ের সম্পাদক, মুহাম্মদ বরকত উল্লাহ্(বিডি স্টার টিভি ও ঢাকা ক্যানভাস) ও মানজারুল ইসলাম মিলন(দৈনিক মাতৃজগত), যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহিম(দৈনিক কালবেলা), সাংগঠনিক সম্পাদক সাগর মিয়া(দৈনিক খবরপত্র), দপ্তর সম্পাদক হানিফ বেপারী(দৈনিক দিনের কণ্ঠ), কোষাধ্যক্ষ রাসেদুল ইসলাম রিয়াদ(বাংলাদেশ সমাচার), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ(আমাদের মাতৃভূমি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মিয়া(আজকের দৈনিক)।
উক্ত কমিটির নির্বাহী সদস্যরা হলেন, মাহমুদুল হাসান, শাহিন আলম, দেলোয়ার মুন্সি, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বাবু এবং সদস্য জাফর আহমেদ, মো: মাহবুব আলম, মনির হোসেন ও শফিকুজ্জামান রুবেল।

উল্লেখ্য; ২০১৫ সালে তৎকালিক একাত্তর টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধি প্রায়ত আনোয়ার হোসেন পলাশ ও নুরুল আমিন বুলেট এর উদ্যোগে জাজিরা উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়। পরে প্রতিষ্ঠাতা সভাপতি মারা যাওয়ায় সংগঠনটি স্থবির হয়েছিল। জাজিরা উপজেলার সাংবাদিকদের মধ্যে শৃঙ্খলা রক্ষার স্বার্থে সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষনা করে গত জানুয়ারির ২৩ তারিখে নতুন কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
© স্বত্ব © ২০২৩-২০২৪ জাজিরা সময় ।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.