জাজিরা প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: এপ্রিল ১৮, ২০২৩

শরিয়তপুর জাজিরা উপজেলার প্রধান সাংবাদিক সংগঠন জাজিরা প্রেসক্লাব জেপিসির আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৩ রমজান ১৫ এপ্রিল জাজিরা পুরাতন বাজার মুক্তিযোদ্ধা ভবনে প্রেসক্লাবের পক্ষ থেকে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয় উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক মোঃ সুজন ও পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান ও তদন্ত অফিসার মোঃ সুরুজ মিয়া উপজেলা মুক্তযোদ্ধা কমান্ডার সামছুল হক খান সহ দশজন বীর মুক্তিযোদ্ধা।

আলোচনা সভায় আরোও উপস্থিত ছিলেন- শরিয়তপুর জেলা সাংবাদিক সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ শরিয়তপুর জেলা শাখার সভাপতি মোঃ ফারুক আহমেদ মোল্লা সাধারণ সম্পাদক শাহিন আলম সহ নড়িয়া উপজেলার ইলেকট্রনিক ও পির্ন্ট মিডিয়ার শতাধিক জেলার সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন ।

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন জাজিরা প্রেসক্লাবের সর্বোচ্চ পরিষদের আহ্বায়ক মোঃ সেলিম মাদবর সদস্য সচিব সিরাজ জমাদ্দার প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ ফারুক হোসেন সাধারণ সম্পাদক সানজিত মাহমুদ সুজন।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সহ-সভাপতি শফিকুল ইসলাম সহ-সভাপতি শাওন বেপারি যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ আকন সাংগঠনিক সম্পাদক নাসির মাদবর প্রচার ও প্রকাশনা সম্পাদক রতন আলী মোড়ল সহ প্রচার প্রকাশনা সম্পাদক নুরে আলম মাদবর অর্থ দপ্তর সম্পাদক ইমরান হোসাইন কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান হৃদয় এবং প্রেসক্লাবের সকল সদস্য বিন্দ।