1. admin@jajirasomoy.com : admin : admin
নরসিংদী বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার - জাজিরা সময়
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
[pj-news-ticker]

নরসিংদী বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ মে, ২০২৪
  • ২ Time View

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধিঃ
নরসিংদী বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বেলাব থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মোঃ নাজমুল পাঠান। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কাঞ্চন মুড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে অন্যজনের নাম শাকিল পাঠান তিনি একই গ্রামের আনোয়ারের ছেলে।
[৩] উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে বেলাব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইজনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।
[৪] পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেলাব থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের দিক নির্দেশনায় এসআই ইফাত আহমেদ সংগীয় ফোর্সসহ উপজেলার নারায়নপুর ইউনিয়নের দড়িকান্দি এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে নিকটবর্তী মায়ের দোয়া বডি বিল্ডার্স নামে একটি গ্যারেজের সামনে থেকে একটি পিকআপ ভ্যানে রাখা ১৮ কেজি গাঁজা সহ উল্লেখিত দুজনকে গ্রেপ্তার করে।
[৫] বেলাব থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান পিপিএম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উল্লেখিত দুইজন মাদক কারবারীকে ১৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের জব্দকৃত গাঁজাসহ আদালতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
© স্বত্ব © ২০২৩-২০২৪ জাজিরা সময় ।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.