পদ্মা সেতুর মহাসড়কের পাশে গাছে ঝুলন্ত অবস্থায় ১ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

লেখক:
প্রকাশ: জুন ১২, ২০২৩

ডেস্ক রিপোর্ট জাজিরা টিভি। শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা পশ্চিম নাওডোবার পদ্মা সেতুর শিবচর মহা সড়কের পাশে গাছে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার করে পুলিশ, সোমবার ১২ জুন সকাল ০৬:৩০ মিনিটের দিকে নাওডোবা এলাকা স্থানিও লোকজন গাছে ঝুলন্ত লাশ দেখতে পায় পরে সকাল ১০: ৩০ মিনিটে ঘটনা স্থল পুলিশ মরা দেহটি উদ্ধার করেন।
মৃত ব্যক্তির -সাব্বির শেখ (২৬)পিতা সাঈদ শেখ, গ্রাম ফজলু মাতবরের কান্দি, থানা পদ্মা সেতু দক্ষিণ, মৃত ব্যক্তির আপন চাচা মাহবুবুর রহমান জানান মৃত সাব্বির শেখ আমার ভাতিজা,এই মৃত্যুটি রহস্য জনক মৃত্যু বলে মনে করছি প্রশাসনের কাছে আমার আবেদন এই মৃত্যুর রহস্য সঠিক ভাবে তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনা হোক। পদ্মাসেতু দক্ষিণ থানার জমাদার স্ট্যান্ড আন্ডারপাস হইতে শিবচর গামী লেনে অনুঃ ০১কিলোমিটার পশ্চিমে হাইওয়ে রাস্তার নিচে পূর্ব পাশে রেইন্ট্রি গাছের সাথে রশি দিয়ে ঝুলানো অবস্থায় ১ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মৃত্যু ব্যাক্তির শরীরে পরনে কালো শার্ট এবং কালো প্যান্ট পরা রয়েছে, ভিকটিমের সংখ্যা ০১ জন। উদ্ধারের কাজ সম্পুর্ন করে মৃত্যু লাশটি তদন্তের জন্য পাঠানো হয়েছে, পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ উপপরিদর্শক সুরুজ হক জানান আমার দ্রুত আইনগত ব্যবস্থা নিচ্ছি, প্রাথমিকভাবে ধারণা করা হয় ভিকটিমকে হত্যা করার পর গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।