প্রধানমন্ত্রী শুধু স্বপ্ন দেখান না,বাস্তবায়ন ও করেন ” এনামুল হক শামীম

লেখক:
প্রকাশ: জুলাই ৮, ২০২৩

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে, পুরুষের পাশাপাশি নারী শিক্ষা ও নারীর অধিকার নিশ্চিত করে বাঙালি জাতিকে উন্নতির শীর্ষে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি শুধু স্বপ্ন দেখান না স্বপ্ন বাস্তবায়ন করেন।

তিনি আজ বেলা ১১ টায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ [টিআর] প্রকল্পের আওতায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিভিন্ন মসজিদ মন্দির ও কবরস্থানের উন্নয়নে ২০ লাখ টাকার চেক বিতরণ এবং নড়িয়া উপজেলার ৩৫ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহারের ট্যাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নড়িয়া উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে স্থানীয় নড়িয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, মসজিদ ও মন্দির পরিচালনা কমিটির প্রতিনিধি ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

জাজিরা সময়