1. admin@jajirasomoy.com : admin : admin
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে " ইকবাল হোসেন অপু - জাজিরা সময়
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
[pj-news-ticker]

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ” ইকবাল হোসেন অপু

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ২৪ Time View

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধু ও বাঙালির মুক্তিযুদ্ধ, এটি হলো আমাদের অহংকার। বঙ্গবন্ধুকে হত্যা করে তার আদর্শকে হত্যা করা যায়নি।

এখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তার সুদৃঢ় নেতৃত্বে উন্নয়নের সবগুলো সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ ইতোমধ্যেই স্বল্প উন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তাই বঙ্গবন্ধু, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের প্রশ্নে কখনো আপস করা যাবে না। আর দেশের অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আজ শনিবার জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাজিরা উপজেলার বড় কান্দি ইউনিয়নের খলিফা কান্দি সরকারি প্রাথমিক বিদ্যলয় মাঠে অনুষ্ঠান আয়োজন করা হয়

আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  বলেন। বর্তমান সরকার জনগণের জন্য, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা দিচ্ছেন, ন্যায্য মূল্যে চাল দিচ্ছেন, আপনাদের পদ্মা সেতু করে দিয়েছেন। ষড়যন্ত্র আগেও ছিলো এখনো আছে, আমাদের সজাগ থাকতে হবে এবং ২০২৪ সালে যাকেই নমিনেশন দিবে তাকেই নির্বাচিত করে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাতে হবে।

ইকবাল হোসেন অপু বলেন, পালং জাজিরার সকল জনগণ আমার নেতৃত্বে হাসিনার প্রতি আনুগত্য আছে। শেখ হাসিনা ডাকলে পালং-জাজিরার হাজার হাজার মানুষ সারা দেয়। চাইলেই বড় নেতা হওয়া যায় না, বড় নেতা হওয়ার জন্য জনগণের ভালবাসা থাকতে হবে।

বড় কান্দি ইউনিয়নের চেয়ারম্যান শফি উদ্দীন আহম্মেদ খলিফা এর সভাপতিত্বে ও জাজিরা উপজেলার বড় কান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কারুল কোতয়ালের  সঞ্চালনায় ও কে এম লুৎফর রহমানের সহজগীতায় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য শরীয়তপুর-১ মাস্টার মজিবুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, সাবেক পিপি এ্যাড মির্জা হজরত আলী  জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবর, জাজিরা উপজেলা আওয়ামী লীগের উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আঃ হক কবিরাজ, জাজিরা উপজেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম মাদবর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক পারভিন আক্তার , বড় কান্দি ইউনিয়নের  চেয়ারম্যান শফি উদ্দীন খলিফা,আওয়ামী লীগে নেতা দলিল উদ্দিন মাদবর প্রমুখ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
জাজিরা সময় নিউজ পোর্টাল ও অনলাইন টিভি চ্যানেল
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.