বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও আঠারো কোটি মানুষের ভরসা জননেত্রী শেখ হাসিনা ” ইকবাল হোসেন অপু

লেখক:
প্রকাশ: আগস্ট ৩১, ২০২৩

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, আমাদের এই পুণ্য ভূমিতে জন্ম বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও আঠারো কোটি মানুষের ভরসা জননেত্রী শেখ হাসিনা সুতরাং আমাদের হুমকি দিয়ে লাভ নাই, আমরা বঙ্গবন্ধুর সৈনিক।
বুধবার ৩০ আগস্ট) জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে জাজিরা পৌরসভার গোডাউন মোড় কাচা বাজার মাঠে আওয়ামী লীগের  আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার জনগণের জন্য, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা দিচ্ছেন, ন্যায্য মূল্যে চাল দিচ্ছেন, আপনাদের পদ্মা সেতু করে দিয়েছেন।
ষড়যন্ত্র আগেও ছিলো এখনো আছে, আমাদের সজাগ থাকতে হবে এবং ২০২৪ সালে যাকেই নমিনেশন দিবে তাকেই নির্বাচিত করে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাতে হবে।
ইকবাল হোসেন অপু বলেন, পালং জাজিরার সকল জনগণ আমার নেতৃত্বে হাসিনার প্রতি আনুগত্য আছে। শেখ হাসিনা ডাকলে পালং-জাজিরার হাজার হাজার মানুষ সারা দেয়। চাইলেই বড় নেতা হওয়া যায় না, বড় নেতা হওয়ার জন্য জনগণের ভালবাসা থাকতে হবে।
জাজিরা পৌরসভার গোডাউন মোড় কাচা বাজার মাঠে জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাবরের এর সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য শরীয়তপুর-১ মাস্টার মজিবুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার শরীয়তপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ,এ্যাড মির্জা হজরত আলী, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস ফরাজী, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার জাজিরা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ইব্রাহিম মিয়া,বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরুল পারভেজ শিমুল বেপারী সহ ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী ও জাজিরা উপজেলার আওয়ামী লীগের অংগসংগঠনের তৃণমূল পর্যায়ে নেতাকর্মী প্রমুখ।