মাদারীপুরে ৩’শ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার

লেখক:
প্রকাশ: অক্টোবর ৩, ২০২৩

মাদারীপুরের রাজৈর উপজেলার গোয়েন্দা পুলিশের একটি দল এসআই মোঃ শরীফ আব্দুল রশিদ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল অভিযান পরিচালনা করে তিন শত পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

রবিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় রাজৈর থানার শংকরদীর পাড় এলাকায় অভিযান চালিয়ে মাদারীপুরের রাজৈর উপজেলার শংকরদী নামক স্থানে ইন্টারন্যাশনাল স্টীল এন্ড থাই স্টোর এর সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল: শংকরদীর মৃত-আজিবর খালাসীর ছেলে মোঃ রাসেল খালাসী(১৮), পূর্ব সরমঙ্গলের আনোয়ার খন্দকারের ছেলে মোঃ আব্দুল্লাহ খন্দকার (১৮), মাদারীপুর সদর উপজেলা কুঁচিয়া মারা মৃত্যু মোঃ জামাল হাওলাদারের ছেলে মোঃ মারুফ হাওলাদার (২২), উভয় জেলা মাদারীপুরকে তিনশত পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ আটক করে ৷

এ বিষয়ে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম সালাউদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান বেশ কিছুদিন যাবৎ মাদকের রমরমা বাণিজ্য করছে একটি মাদক ব্যবসায়ী চক্র। ঘটনাস্থলে গোয়েন্দা পুলিশের একটি দল গোপনে তথ্য নিয়ে কাজ শুরু করে। তিন মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হই। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে, রাজৈর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।