শরীয়তপুরের চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার হয়েছে ” র‍্যাব-,৮

লেখক:
প্রকাশ: আগস্ট ১১, ২০২৩

শরীয়তপুরের পালং থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার  র‍্যাব-,৮ এর হাতে

গ্রেফতারকৃত ২ আসামী সম্পর্কে র‍্যাবের-৮,এর প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের বলেন,র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ও র‌্যাব-৭, সিপিসি-৩ কর্তৃক শরীয়তপুর জেলার পালং মডেল থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী ইসলাম ফকির (২২) এবং রাকিব মন্ডল (২২), চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন টাইগার পাস এলাকা হতে গ্রেফতার।

 

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব-৭, সিপিসি-৩, চাঁদগাও ক্যাম্পের যৌথ আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন টাইগার পাস এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর ও বহুল আলোচিত শরীয়তপুর জেলার পালং মডেল থানার গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত প্রধান আসামী ইসলাম ফকির (২২), পিতা- মৃত লোকমান ফকির ও রাকিব মন্ডল (২২), পিতা- মৃত ছামাদ মন্ডল, উভয় সাং- উত্তর মধ্যপাড়া, থানা- পালং মডেল, জেলা- শরীয়তপুর‘দ্বয়কে গ্রেফতার করে।

 

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ৩০/০৬/২০১৯ খ্রিঃ শরীয়তপুর জেলার ষোল বছরের এক কিশোরী ভুক্তভোগীকে শরীয়তপুর বাসস্ট্যান্ড হতে অপহরণ করা হয়। পরবর্তীতে অপহরণকৃত কিশোরীকে উল্লেখিত আসামীদ্বয় পালাক্রমে ধর্ষণ করে।

এসময় ভুক্তভোগী কিশোরীর আর্তচিৎকারে আশেপাশের লোকজন তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। পরবর্তীতে আসামীদ্বয় কৌশলে উক্ত স্থান হতে পলায়ন করে এবং দেশের বিভিন্ন স্থানে নির্মাণ শ্রমিক ও যানবাহন শ্রমিকের ছদ্মবেশে নিজেদেরকে আত্মগোপনে রাখে।

এই বিষয়টি র‌্যাবের নজরে আসলে তথ্য-প্রযুক্তি ও সামাজিক গোয়েন্দাবৃত্তির অবলম্বনে আসামীদ্বয়কে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন টাইগার পাস এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

জাজিরা সময়