শরীয়তপুরের ছেলে মাকে কুপিয়ে হত্যা

লেখক:
প্রকাশ: জুন ২১, ২০২৩

শরীয়তপুরের নড়িয়ায় ঘড়িষার বাজারে মাকে বডি দা দিয়ে কুপিয়ে খুন করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ছেলে জাহিদ মাঝি (২৫) কে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

বুধবার(২১ জুন) সন্ধা ৭ টার দিকে শরীয়তপুরের নড়িয়ার ঘড়িষার ইউনিয়নের বাহির কুশিয়া গ্রামে ও ঘড়িষার বাজারের হাজী জালালউদ্দিন মার্কেটের তৃতীয় তলায় সেলিম মাঝির বাসায় এ ঘটনা ঘটে।

নিহত মা নারগিছ বেগম (৪০) ঘড়িষার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা ঘড়িষার বাজারের ব্যবসায়ী সেলিম মাঝির স্ত্রী।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, ঘড়িষার বাজারের হাজী জালালউদ্দিন মার্কেটের মালিক সেলিম মাঝি। সেলিম মাঝির স্ত্রী নারগিজ বেগম। তাদের ঘরে তিন ছেলে। তারমধ্য জাহিদ বড়। বুধবার বিকালে বিয়ের দাওয়াত খেয়ে জাহিদের বাবা ও মা বাড়িতে আসে। পরে জাহিদের মাকে ও জাহিদকে বাড়িতে একা রেখে বাবা সেলিম মাঝি দোকানে চলে যায়। এর পর সন্ধায় বাবা সেলিম মাঝি ও শাহিন মাঝি এসে ঘরের দরজা বন্ধ দেখে। পরে দরজা না খুলায় দরজাটি ভেঙ্গে দেখে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে ছিলো, আর পাশেই পড়ে ছিলো হাতের দুটি আঙ্গুল। আর ছেলে জাহিদ বডি দা হাতে নিয়ে ভয়ংকর ভাবে দাড়িয়ে ছিলো। লোকজনের সাহায্য তাকে আটক করে বেধে রাখা হয়। পরে ঘড়িষার বাজারে একটি বেসরকারী হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে নড়িয়া থানার ওসি এসে স্থানীদের হাত থেকে স্পেশালভাবে অতিরিক্ত পুলিশ এনে হত্যাকারী জাহিদকে আটক করে থানায় নিয়ে যায়।

নাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, ঘটনা জানার সাথে সাথে ঘটনাস্থলে আমরা পুলিশ পাঠিয়েছি। স্থানীয়দের মাধ্যমে আমরা আসামিকে আমাদের হেফাজতে এনেছি এবং ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এজাহার পাওয়ার সাথে সাথে আমরা আইনগত ব্যবস্থা নেব।