শরীয়তপুরের জাজিরায় প্রেমিকাকে নিয়ে সংঘর্ষ, পাঁচজনকে কুপিয়ে জখম

লেখক:
প্রকাশ: আগস্ট ২৭, ২০২৩

শরীয়তপুরের জাজিরায় প্রেমিকা নিয়ে শিমুল ফকির (২২) নামের এক কিশোরের বিরুদ্ধে পাঁচ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

শনিবার (২৬ আগস্ট) রাতে জাজিরা উপজেলার ঠান্ডার মোড় এলাকার সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাজিরা পৌরসভার ৮নং ওয়ার্ডের তালুকদার কান্দি গ্রামের বাবুল তালুকদারের ছেলে সাদ্দাম তালুকদার, জয়নাল বেপারীর ছেলে দুর্জয়, মোস্তফা খানের ছেলে সোহান, মৃত মজিবর বেপারীর ছেলে দিপু বেপারী ও আজিজ মৃধার ছেলে অনিক মৃধা।

জানা যায়, ঘটনার দিন সকালে সাদ্দাম তালুকদার তার প্রেমিকার সাথে দেখা করতে যায়। এ সময় স্থানীয় শিমুল ফকিরের চোখে পড়লে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সাদ্দামকে ধাওয়া করলে সে পালিয়ে যায়।

তারই ধারাবাহিকতায় গত ২৬ আগস্ট সন্ধ্যায় সাদ্দাম ও তার বন্ধুরা মিলে জাজিরা পৌরসভার ঠান্ডার মোড় এলাকার পাওয়ার হাউসের সামনে শিমুলের জন্য ওঁৎ পেতে থাকে।

আনুমানিক রাত ৮টায় শিমুলের কাজ হতে ফেরার সময় সাদ্দাম ও তার বন্ধুরা তার গতিরোধ করে। এ সময় তাকে ধরে তাদের গ্রামে নিয়ে যেতে চাইলে শিমুল ফকিরের সাথে থাকা কাজের যন্ত্র সেনি, রড দিয়ে সবাইকে এলোপাতাড়ি আঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত তিনজনের শরীরের অবস্থার অবনতি হলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো করে। দুইজনকে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত দিপু ব্যাপারীর কাছে হামলাকারী কয়জন ছিল জানতে চাইলে তিনি বলেন, শিমুল ফকির একাই ছিল এবং সে তাদের সবাইকে জখম করেছে।

ইতোমধ্যে সংঘর্ষের ঘটনায় জাজিরা থানায় ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান জাজিরা সময়কে বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।