শরীয়তপুরের জাজিরায় ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

লেখক:
প্রকাশ: জুন ১২, ২০২৩

শরীয়তপুরের জাজিরায় ভাড়া বাসা থেকে এক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার কাজিরহাট ডুবিসায়বর এলাকার একটি বাড়ি থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শফিকুল ইসলাম মিঠুর (৩৫) পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। তার বাড়ি বরিশাল জেলার গৌরনদী উপজেলার সরিকল এলাকায়। পুলিশ ও পরিবার জানায়, নিহত মিঠু ৭ বছর ধরে জাজিরা উপজেলার কাজিরহাট ন্যাশনাল ব্যাংক শাখা অফিসে জুনিয়র অফিসার (ক্যাশ) হিসেবে কর্মরত ছিলেন।

কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাবুল মৃধার বাড়িতে তিনি ভাড়া থাকতেন। সোমবার সকালে রুম থেকে পাশের ভাড়াটিয়া মাহরুফকে ডাকছিলেন তিনি। মাহরুফ দরজা খুলতে বললে মিঠু দরজা খুলে বের হন এবং মাটিতে লুটিয়ে পড়েন। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়। পুলিশ ও চিকিৎসক জানান, তার মাথায়, হাতে আঘাতের চিহ্ন আছে ।

ময়নাতদন্তের জন্য তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত মিঠুর স্ত্রী মুক্তা ও বাবা আব্দুল মান্নান মৃধা জানান, মিঠুকে পরিকল্পিতভাবে কে বা কারা হত্যা করেছে। তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনার দাবি তাদের। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মিঠুর মাথায়, হাতে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যা নাকি অন্য কোন কারণ। এ বিষয়ে আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।