শরীয়তপুরের জাজিরায় স্বামী শাবল দিয়ে কুপিয়ে – স্ত্রীকে হত্যা

লেখক:
প্রকাশ: জুন ২৮, ২০২৩

শরীয়তপুরের জাজিরা উপজেলায় শাবল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৮জুন) দুপুর ১১ টার দিকে  উপজেলার বড় কান্দি  ইউনিয়নের খলিফা কান্দি  গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে জাজিরা থানা পুলিশ।

 

নিহত গৃহবধূ তানিয়া (৩৫) উপজেলার বড়কান্দি ইউনিয়নের কোতোয়াল কান্দি সাই জামাল কোতোয়াল মেঝো মেয়ে।

আটক অভিযুক্ত স্বামী জসিম হাওলাদার(৪০) বড়কান্দি গ্রামের খলিফা কান্দির বাসিন্দা হামেদ হাওলাদারের ছেলে।

জসিম-তানিয়া দম্পতির তামিম(১৪) ও আমিন(৭) নামের দুই পুত্র সন্তান আছে।

নিহত তানিয়া(৩৫) এর পিতা সাই জামাল কোতোয়াল জাজিরা সময় কে বলেন, পূর্ব থেকেই বিভিন্ন কারনে আমার মেয়েকে তার স্বামী জসিম হাওলাদার ও তার পরিবারের সদস্যরা মারধর করতো।  গতকাল ৮ হাজার টাকার জন্য আমার মেয়েকে মারধর করে আমার বাড়িতে পাঠিয়ে দিলে আমি আমার মেয়েকে ৮ হাজার টাকা দিয়ে তার শশুর বাড়িতে পাঠিয়ে দেই।  আজকে দুপুর ১১ টার দিকে তার স্বামী ও তার পরিবারের সদস্যরা মিলে শাবল দিয়ে কুপিয়ে  আমার মেয়েকে হত্যা করে।  আমি আমার মেয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোস্তাফিজুর রহমান বলেন,পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শাবল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত স্বামীকে আটক করে জাজিরা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।