1. admin@jajirasomoy.com : admin : admin
শরীয়তপুরে চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ এমপির বিরুদ্ধে" - জাজিরা সময়
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
[pj-news-ticker]

শরীয়তপুরে চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ এমপির বিরুদ্ধে”

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২ Time View

নিজস্ব প্রতিবেদক
শরীয়তপুর সদর উপজেলা নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও তার সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী উজ্জল আকনের বিরুদ্ধে প্রচারণায় বাধা, হত্যার হুমকি, মারধরসহ অভিযোগ করেছেন প্রতিদ্বন্দ্বী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিল্লাল হোসেন দিপু।

মঙ্গলবার বেলা ১১টায় শরীয়তপুর শহরের রুপনগরে নিজ বাসায় সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।
হত্যা করা হতে পারে এমন শঙ্কা প্রকাশ করে বিল্লাল হোসেন দিপু বলেন, আমাকে যদি হত্যা করা হয় বা আমার জীবনের কোনো ক্ষতি হয় তাহলে তার জন্য স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু দায়ী থাকবে। আমি বাঁচতে চাই, আমি সুস্থ একটি প্রতিযোগীতামূলক নির্বাচন চাই। আমি একজন প্রার্থী, পালং থানার ওসি আমার ফোনও ধরে না। আমি তার কাছ থেকে কোনো আইনি সহায়তা পাচ্ছি না। রির্টানিং অফিসারও আমাদের কথা শুনে না। সংসদ সদস্য ও তার সমর্থিত প্রার্থীর কাছে সবাই জিম্মি হয়ে পড়েছে। আমি জিম্মি দশা থেকে মুক্তি চাই। প্রয়োজনে আমি প্রধানমন্ত্রীর কাছে যাব। তবুও আমি নির্বাচন থেকে সরে যাব না। আমি পালং এর জনগণকে আশ্বস্ত করতে চাই, আমার শরীরে একফোটা রক্ত থাকলেও আমি নির্বাচন থেকে সরে যাব না। আমি আপনাদের সাথেই থাকবো।
সংবাদ সম্মেলনে বিল্লাল হোসেন দিপুর সহধর্মীনী ফেন্সি বেগম, তার ভাই বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি ফাহাদ হোসেন তপু, ছেলে আলিফ মিয়া উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২১ মে শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
© স্বত্ব © ২০২৩-২০২৪ জাজিরা সময় ।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.