শরীয়তপুরে জেলা প্রশাসকের ৫০ টি প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লেখক:
প্রকাশ: এপ্রিল ১৮, ২০২৩

শরীয়তপুরে জেলা প্রশাসকের ৫০ টি দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সেবাই হচ্ছে মানবজাতির শ্রেষ্ঠ ধর্ম। সঠিক কর্মের অপর নাম হচ্ছে ধর্ম। ধর্ম মানুষকে সঠিক পথ দেখায় আর মানব সেবায় মানুষকে পূর্ণতা দেয়।
শরীয়তপুর জেলার সুযোগ্য সৎ ও নীতিবান মানবিক জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ইতিমধ্যেই শরীয়তপুর জেলার মধ্যবিত্ত নিম্নবিত্ত দরিদ্র ও অতি দরিদ্র অসহায় মানসিক ও শারীরিক প্রতিবন্ধী মানুষের কাছে প্রিয় ব্যক্তি হয়ে উঠেছেন। তিনি সবসময় নিজেকে কর্মের ভিতর রাখার চেষ্টা করেন এবং তার সহযোগীদের কে কর্মের ভিতরে থাকার তাগিদ দেন। হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন যিনি এই সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াবে এবং সেবা দিবে আল্লাহ তাআলা স্বয়ং তাকে সাহায্য করবে। ১৫ এপ্রিল ২০২৩ শনিবার সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর উদ্যোগে সদর উপজেলার প্রশাসনের সহযোগিতায় প্রতিবন্ধী বিশেষ চাহিদা সম্পন্ন ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ সামগ্রী হিসেবে দেওয়া হয় সেমাই এক প্যাকেট, সয়াবিন তেল ১ লিটার, মুশুরির ডাল ১ কেজি, চিনি ১ কেজি। সদর উপজেলার মডেল মসজিদে ঈদ খাদ্য সামগ্রী বিতরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণ কালে জেলা প্রশাসকের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এবং সবসময় মানসিক ও শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছেন সাবিনা ইয়াসমিন। বর্তমানে তিনি একটি প্রতিবন্ধী স্কুল চালাচ্ছেন।