শরীয়তপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক:
প্রকাশ: জুলাই ১৫, ২০২৩

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১২ বর্ষে পদার্পণ উপলক্ষে শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার নির্দেশনায়, ভেদরগঞ্জ উপজেলা শাখা এ আয়োজন করে ,বাংলাদেশ মফস্বল সাংবাদিক

ফোরাম(বিএমএসএফ) ভেদরগঞ্জ উপজেলা শাখা কার্যালয় কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের হাতকে শক্তিশালী করতে, এই অনুষ্ঠানের বিশেষ চমক হিসেবে ছিল ভেদরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটিকে পূর্ণাঙ্গ কমিটিতে রূপান্তরিত করা, ভেদরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবু সিকদারকে সভাপতি ও আমান আহমেদ সজীবকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিএমএসএফ শরীয়তপুর জেলার সভাপতি মোঃ ফারুক আহমেদ মোল্লা তিনি বলেন, আমরা সাংবাদিকদের ১৪ দফা দাবী নিয়ে কাজ করছি। মফস্বল সাংবাদিকদের কল্যাণে দাবী আদায়ে সব সময় যাতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে পারি সেজন্য সকলকে এক হয়ে মাঠে থাকার আহ্বান জানাচ্ছি।

আলোচনা সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমান আহমেদ সজীবের সার্বিক ব্যবস্থাপনায়, শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাহিন আলমের সঞ্চালনায়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
ভেদেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুশফিকুর রহমান,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ওবায়দুল হক ভারপ্রাপ্ত কর্মকর্তা ভেদেরগঞ্জ থানা,মুন্না শিকদার সভাপতি স্বেচ্ছাসেবক লীগ ভেদরগঞ্জ উপজেলা ,
আলোচনা সভা শেষে কেক কেটে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা সহ সকল উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।