1. admin@jajirasomoy.com : admin : admin
শরীয়তপুর সদরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিকের ওপর হামলা। - জাজিরা সময়
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
[pj-news-ticker]

শরীয়তপুর সদরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিকের ওপর হামলা।

অনলাইন
  • Update Time : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৫ Time View

জাজিরা সময় অনলাইন ডেস্ক।

শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন কোতোয়ালের ওপর ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান আকন্দ উজ্জলের সমর্থক শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা খান ও ইউপি সদস্য দেলোয়ার আকন, ইউপি সদস্য দুলাল মোল্যা, মামুন আকন ও ইউসুফ মুন্সীর নেতৃত্বে হামলার ঘটনা ঘটেছে। শনিবার (১৮ মে) সন্ধ্যায় সদর উপজেলার শৌলপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

এসময় ভিডিও চিত্র ধারন করতে গিয়ে ভোরের পাতার শরীয়তপুর ব্যুরো প্রধান জামাল মল্লিক, দেশ টিভি ও দৈনিক আমাদের সময়ের শরীয়তপুর প্রতিনিধি রোমান আকন্দ এবং দৈনিক প্রতিদিনের শরীয়তপুর প্রতিনিধি আশিকুর রহমান হামলার শিকার হন। হামলায় মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয় এবং প্রচারপত্র ছিনিয়ে নেয়া হয়।

এসময় হামলাকারীরা দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা ধাওয়া করে। এতে মোটর সাইকেল প্রতিকের সমর্থক ও ৩ সাংবাদিক সহ অন্তত ৩০ জন আহত হয়েছে। এরআগে বিকালে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন কোতোয়াল গাড়ি নিয়ে চন্দ্রপুর বাজার দিয়ে প্রচারনায় যাওয়ার সময় ঘোড়াপ্রতিকের প্রতিকের সমর্থক হামলার চেষ্টা করে। এসময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ মামলার প্রস্তুতি চলছে।

এব্যাপারে নুরুল আমিন কোতোয়াল বলেন, চন্দ্রপুর বাজারে নির্বাচনী প্রচারনায় গেলে ঘোড়া প্রতিকের সমর্থকরা বাঁধার সৃষ্টি করে৷ এরপর আমরা শৌলপাড়া বাজারে পৌছালে ঘোড়া প্রতিকের সমর্থকরা শ্লোগান দিয়ে অর্তকিত হামলা চালায়। এতে আমার সমর্থক ও ৩ জন সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

হামলার শিকার সাংবাদিক জামাল মল্লিক, রোমান আকন্দ ও আশিকুর রহমান বলেন, শৌলপাড়া বাজারে মোটরসাইকেল প্রতিকের প্রচারনার সময় ঘোড়া প্রতিকের সমর্থকরা হামলা চালায়। এসময় আমরা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলা শিকার হয়েছি। আমরা হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে শরীয়তপুরের পুলিশ সুপার মো. মাহবুবুল আলম বলেন, সন্ধ্যায় শৌলপাড়া বাজারে মোটরসাইকেল প্রতিকের প্রচার চলছিল। এসময় ঘোড়ার সমর্থকরা বাধাঁ দেয়। এর মধ্যে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। তখন ৩ সাংবাদিক সহ বেশ কয়েকজন হয় শুনেছি। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
জাজিরা সময়

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
জাজিরা সময় নিউজ পোর্টাল ও অনলাইন টিভি চ্যানেল
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.