শরীয়তপুরের নড়িয়ায় ৪ চাদাবাজকে আটক করেছে -পুলিশ

লেখক:
প্রকাশ: জুন ৮, ২০২৩

শরীয়তপুরের নড়িয়ায় ৪ চাদাবাজকে আটক করেছে পুলিশ। বুধবার (৭ জুন) শরীয়তপুর নড়িয়া উপজেলা কেদারপুর ইউপিস্থ শ্রীপুর নামক স্থানে পদ্মা নদীতে কতিপয় লোক বিভিন্ন পন্যবাহী ও বালুবাহী বাল্কহেড হইতে গুরুতর আঘাতের ভয়ভীতি প্রদর্শন করিয়া জোরপূর্বক চাঁদা আদায় কালে ৪ জন কে আটক করা হয়েছে। অভিযানে অংশ নেয় সুরেশ্বর নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ উপ পরিদর্ষক বাবুল বালা ও এএসআইং(নিঃ)/মােঃ আনােয়ার হােসেন খান সঙ্গীয় কং/মোঃ শামীম শেখ এবং কং/রুবেল মিয়া।

আটক কৃতরা হলেন শরীয়তপুর জাজিরা উপজেলার কুন্ডেরচর ইউনিয়ন এর বাবুর চর এলাকার হালেম খাঁ র পুত্র মনির খাঁ (২১)মৃত নয়ন খাঁ র পুত্র মােঃ মফিজুল খাঁ (১৯), আবুল আলীম খাঁন এর পুত্র শুভ খাঁ (১৯),শহিদুল প্রদান এর পুত্র রমজান প্রদান (১৯)। এ ছাড়াও এদের গ্রুপ লিডর ওয়াছ খাঁর পুত্র জসিম খাঁ কে আটক করা যায়নি বলে জানিয়েছে পুলিশ। আটক এর সময় এদের নিকট হইতে এক হাজার আট শত পঞ্চাশ) টাকা এবং তাহাদের ব্যবহৃত ০১টি প্ল্যান সীড তৈরী ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়েছে।

সুরেশ্বর নৌ পুলিশ ফাড়ীর ইনচার্জ জানিয়েছেন ফাঁড়ি এলাকায় নৌ টহল ডিউটি করাকালীন সুরেশর লঞ্চ ঘাটের সামনে পদ্মা নদীতে অবস্থান করাকালে আনুমানিক দেড় ঘটিকায় সময় গােপন সংবাদের ভিত্তিতে নড়িয়া থানাধীন কেদারপুর ইউপিস্থ শ্রীপুর নামক স্থানে পদ্মা নদীতে কতিপয় লোক বিভিন্ন পন্যবাহী ও বালুবাহী বাল্কহেড হইতে গুরুতর আঘাতের ভয়ভীতি প্রদর্শন করিয়া জোরপূর্বক চাঁদা আদায় করিতেছে। আমরা গোপন সংবাদের ভিক্তিতে সেখানে যাই ও এদেরকে আটক করি। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে।