শুটারগান ও মাদকসহ নারী গ্রেপ্তার

লেখক:
প্রকাশ: মে ২৯, ২০২৪

শরীয়তপুরের জাজিরায় ৮ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটারগান ও মাদকসহ লিজা আক্তার নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) ভোরে উপজেলার মুলনা ইউনিয়নের বোয়ালিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার লিজা আক্তার মুলনা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আক্কাস ঢালীর স্ত্রী।

জানা গেছে, ইয়াবা কেনাবেচার সংবাদ পেয়ে মুলনা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আক্কাস ঢালীর বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আক্কাস ঢালী কৌশলে পালিয়ে যায়।

এ সময় আক্কাস ঢালীর বসতঘর তল্লাশি করে ৪০ পিস ইয়াবা ও একটি সচল দেশীয় তৈরি ওয়ান শুটারগান এবং ৮ রাউন্ড গুলিসহ আক্কাস ঢালীর স্ত্রী লিজা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

জাজিরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন হক জাজিরা সময়কে বলেন, শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বোয়ালিয়ার আক্কাস ঢালীর বাড়িতে ইয়াবা কেনাবেচা হচ্ছে। তখন সেখানে অভিযান চালায় পুলিশ।

তিনি জাজিরা সময়কে বলেন বলেন, অভিযানকালে আক্কাস ঢালীর বসতঘরের চৌকির নিচ থেকে একটি ওয়ান শুটারগান ও ৮ পিস গুলি উদ্ধার করি। এরপর আরও তল্লাশি করে টেবিল থেকে ৪০ পিস ইয়াবা উদ্ধার করি। গ্রেপ্তার করা হয় আক্কাস ঢালীর স্ত্রী লিজা আক্তারকে।

জাজিরা থানার ওসি হাফিজুর রহমান কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, লিজা আক্তার নামের এক নারীকে আমরা দেশীয় অস্ত্র, ৮ রাউন্ড গুলি ও ইয়াবাসহ আটক করি। আটক নারীর বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে। আসামিকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।