শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের জবাব দেবে আওয়ামী লীগ – ইকবাল হোসেন অপু

লেখক:
প্রকাশ: মে ২৪, ২০২৩

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু  জাজিরা সময় কে বলেন আর আমরা শান্তি সমাবেশ করবো না, এখন থেকে প্রতিরোধ সমাবেশ করতে হবে কারণ শেখ হাসিনার প্রতি হামলা মানে আমাদের আওয়ামী লীগকে  আঘাত করা।

সোমবার (২২ মে) বিকেলে শরীয়তপুরের সদরে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। রাজশাহীতে বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নেতৃত্বে এই সমাবেশ করে জেলা আওয়ামী লীগ।

ইকবাল হোসেন অপু বলেন, এটা রাজশাহীর আবু সাইদ চাঁদের কথা না, এটা লন্ডন থেকে তারেক রহমানের নীল নকশা বাস্তবায়ন করার কৌশল, যা চাঁদকে দিয়ে করানো হচ্ছে। অতীতেও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল এখনো সেই ষড়যন্ত্র করছে বিএনপি। তবে আওয়ামী লীগ যদি সকল ভেদাভেদ ভুলে এক থাকতে পারে তাহলে সকল ষড়যন্ত্র নস্যাৎ হবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করে স্মার্ট বাংলাদেশ উপহার দিবো ইনশাআল্লাহ।

অপু বলেন, যারা হত্যার হুমকি দিচ্ছে তাদেরকে পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, বাংলাদেশে যদি দ্বিতীয়বার এই উক্তি করা হয় তাহলে দেশের জনগণকে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপোদর, নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারি, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ভিপি সালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবরসহ প্রমুখ উপস্থিত ছিলেন।