সংবিধানের আলোকে আগামীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিতহবে ” বি এম মোজাম্মেল হক

লেখক:
প্রকাশ: জুলাই ২৩, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরীয়তপুর ১ আসনের সাবেক সংসদ বিএম মোজাম্মেল হক বলেছেন, সংবিধানের আলোকে আগামীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কে কি আবদার করলো তাতে কোন কিছু যায় আসে না। আলাপ আলোচনা হতে পারে কিন্তু চাপ প্রয়োগ করে আমাদের নেতা শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে ভয় দেখিয়ে কোন লাভ নেই।
শনিবার দুপুরে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ও শৌলপাড়া ইউনিয়নে গণসংযোগ ও পথসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নে বিএম মোজাম্মেল হক এ কথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশ বীরের জাতির দেশ আর এই বীরের জাতিকে নেতৃত্ব দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তারই কন্যা শেখ হাসিনা কোন রক্তচক্ষু বিদেশি ষড়যন্ত্রকে ভয় পায় না। জিয়াউর রহমান মার্শাল আর্ট জারি করে ক্ষমতায় এসে দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। বিএনপি প্রতিবারই ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। বিএনপি’র ষড়যন্ত্রের দিন শেষ, ষড়যন্ত্র করে আর ক্ষমতায় আসা যাবে না। উন্নয়নের স্বার্থে দেশের মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে ইনশাল্লাহ।
গণসংযোগ পথসভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ভিপি নুরুল আমিন কোতোয়াল, জেলা আওয়ামী লীগের সদস্য আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, জাজিরা পৌরসভার সাবেক মেয়র আবুল খায়ের ফকির, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পাহাড়, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জসিম মাদবর প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান এবং জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার খানসহ নেতাকর্মীদের কবর জিয়ারত করেন।