1. admin@jajirasomoy.com : admin : admin
সাংবাদিকদের প্রশ্নের জবাবে আন্তরিকতার সহিত মুখ খুললেন" ইকবাল হোসেন অপু-এমপি - জাজিরা সময়
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
[pj-news-ticker]

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আন্তরিকতার সহিত মুখ খুললেন” ইকবাল হোসেন অপু-এমপি

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৮ Time View

নিজস্ব প্রতিবেদক
দেরীতে হলেও এবার মুখ খুললেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে তিনি অনেকটাই নিশ্চুপ ছিলেন। এবার সহ্যের মাত্রা ছাড়িয়ে যাওয়ায় মুখ খুলেছেন তিনি।
৭ মে মঙ্গলবার চৌরঙ্গীস্থ তার ব্যক্তিগত কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আন্তরিকতার সহিত এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কোন এমপি’র স্বজনরা নির্বাচনে অংশ নিতে পারবে না। সেই নির্দেশনা অনুযায়ী আমি আমার কোন আত্মীয় স্বজনকে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য উৎসাহিত করিনি। কিন্তু আমার চাচাতো ভাই বিল্লাল হোসেন দিপু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। আমি তাকে নির্বাচনে অংশ গ্রহণ না করার জন্য বলেছিলাম। কিন্তু তিনি আমার কথা শুনেননি। শুধু তাই নয়, তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনাও অমান্য করেছেন।

আমার কোন সমর্থন না পেয়ে তিনি আমার উপর ক্ষেপে আছেন। তারই ফলশ্রুতিতে তিনি আমার সহ-ধর্মিনী, আমার একমাত্র ছেলে এবং আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা আমাকে বিব্রতকর অবস্থায় ফেলে দিয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাই।

তিনি আরও বলেন, আমরা চার বোন এক ভাই। আমিই আমার বাবা মায়ের একমাত্র পুত্র সন্তান। আমার আর কোন আপন ভাই নেই। আমার চার বোনের মধ্যে বড় বোন মারা গেছেন বাকি তিন বোন বেঁচে আছেন। এর বাইরে আমার পরিবারে আর কোন সদস্য নেই।
জাজিরা সময়

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
© স্বত্ব © ২০২৩-২০২৪ জাজিরা সময় ।
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.